#মুম্বই: আরাধ্যা বচ্চন (Aaradhya Bachchan)। এই নামটা আমরা অনেকেই জানি। জানি কারণ এটা অমিতাভ বচ্চনের নাতনির নাম! বিগ-বির নাতনি তার ওপরে অভিষেক বচ্চন (Abhishek Bachchan) ও ঐশ্বর্যর (Aishwarya Rai Bachchan) মেয়ে! তাঁকে নিয়ে তো মানুষের উৎসাহ থাকবেই। তবে আরাধ্যা এখন অনেকটাই ছোট। ১৬ নভেম্বর ছিল তাঁর জন্মদিন।

২০১১ সালে ১৬ নভেম্বর জন্ম নেয় আরাধ্যা (Viral Video of Aaradhya Bachchan)! সবে মাত্র দশে পা দিল আরাধ্যা! সব সময় মায়ের হাত ধরে থাকতে দেখা যায় এই মিষ্টি মেয়েকে। এক সময় বলা হত আরাধ্যাকে নাকি তাঁর মায়ের মতো দেখতে হয়নি। তা মা বিশ্ব সুন্দরী। কিন্তু আরাধ্যা অনেকটাই বাবার মতো দেখতে। এসব নিয়ে নানা জায়গায় নানা কিছু শোনা যেত।

তবে দশে পা দিতে না দিতেই আরাধ্যা (Viral Video of Aaradhya Bachchan) কিন্তু হয়ে উঠছে সচেতন। সেও যে কোনও অংশে কম নয়! তা বুঝিয়ে দিচ্ছে এই ছোট্ট মেয়ে। মায়ের হাত ধরে রেড কার্পেটে যখন সে যায়, তখন যেমন সাবলীল। ঠিক তেমনই বাবার কোলে চড়ে বন্ধুর জন্মদিনে যেতেও বাধা নেই আরাধ্যার।

  আরও পড়ুন: মানসিক ভারসাম্যহীন মহিলা পড়ে ছিলেন রাস্তায় ! তাঁর স্বামীও পুলিশেই কর্মরত ! উদ্ধার করে ঘরে ফেরাল কলকাতা পুলিশ

মেয়ে আরাধ্যা চোখের মণি মা ঐশ্বর্যর কাছে (Viral Video of Aaradhya Bachchan)। এক মুহূর্তও কাছ ছাড়া করেন না তিনি মেয়েকে। মেয়ের কথা ভেবেই কমিয়ে দিয়েছেন সিনেমার কাজ। না হলে ৪৮ বছর বয়সেও ঐশ্বর্য একাই কাঁপাতে পারেন ইন্ডাষ্ট্রি। নাতনিকে নিয়ে গর্বিত অমিতাভও। সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যে আরাধ্যার সঙ্গে মজার ছবি পোস্ট করেন বিগ-বি।

 আরও পড়ুন: বুকের সামান্য অংশ কালো ফিতেয় ঢাকা! উরফি জাভেদের এয়ারপোর্টের ভিডিও ভাইরাল! সমালোচনা নেট দুনিয়ায়!

তবে সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে( Viral Video of Aaradhya Bachchan)। যা দেখে সকলে চমকে উঠেছে। মা ঐশ্বর্য ও বাবা অভিষেকের সঙ্গে মুম্বই বিমান বন্দরে নেমেছে আরাধ্যা। মায়ের হাত ধরে হেঁটে আসছে দশ বছরে পা দেওয়া আরাধ্যা। এয়ারপোর্টে তাঁদের দেখতে পেয়েই এগিয়ে আসেন পাপারাৎজিরা। সেদিন ছিল আরাধ্যার জন্মদিন। হ্যাপি বার্থ ডে আরাধ্যা বলতেই ঘটে যায় এক কাণ্ড!

আরাধ্যা এতক্ষণ মায়ের হাত ধরে ছোট্ট বাচ্চার মতোই হেঁটে আসছিল। কিন্তু পাপারাৎজিদের দেখেই বদলে গেল হাঁটার ধরণ। একেবারে পাকা বলিউডি স্টারেদের মতো ক্যাট-ওয়াক করে হেঁটে যাতে থাকে ছোট্ট আরাধ্যা! পিছনে ছিলেন অভিষেক (Viral Video of Aaradhya Bachchan)। সকলে অবাক হয়ে যায় আরাধ্যার হাঁটা দেখে। চমকে তাকান অভিষেক বচ্চনও।

এখন থেকেই মিডিয়া সচেতন আরাধ্যা। তাঁদের সামনে কিভাবে হাঁটতে হবে, কথা বলতে হবে, এই বয়সেই শিখে ফেলছে সে! তবে কি মা ঐশ্বর্যই গড়ে তুলছেন মেয়েকে? সে প্রশ্ন অজানা থাকলেও এই ভিডিও এখন তুমুল ভাইরাল( Viral Video of Aaradhya Bachchan)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *