#মুম্বই: খোঁচা মেরে কথা বলতে পারার জন্য বলিউডের সেরা অভিনেত্রীর পুরস্কার পাওয়া উচিত ক্যাটরিনা কাইফের (Katrina Kaif)। ‘সূর্যবংশী’ (Sooryavanshi) ছবির নায়িকা রবিবার একটি দারুণ মজার ভিডিও নিজের ইনস্টাগ্রাম পেজে শেয়ার করেছেন। সেখানে দেখা গিয়েছে, ‘সূর্যবংশী’ (Sooryavanshi) ছবির জন্য প্রথম দিনের প্রচারপর্ব শুরু করছেন অক্ষয় কুমার (Akshay Kumar), পরিচালক রোহিত শেট্টি (Rohit Shetty) এবং তিনি নিজে (Akshay Kumar | Katrina Kaif)। ভিডিওতে দেখা যাচ্ছে, ভোর ভোর এই প্রচারের কাজ শুরু করেছেন ছবির কলাকুশলীরা। ফলে ক্লান্ত অক্ষয় কুমার শুয়ে পড়েছেন রোহিত শেট্টির কোলে মাথা রেখে (Akshay Kumar | Katrina Kaif)। সেই ভিডিওই নিজের ফোনে রেকর্ড করা শুরু করেছেন ক্যাট সুন্দরী (Akshay Kumar | Katrina Kaif)।

ভিডিওটি তুলতে তুলতে ক্যাটরিনাকে বলতে শোনা যায়, ‘বন্ধুরা, এটা সূর্যবংশীর প্রথম দিনের প্রচারপর্ব। আমি কোনওদিন রোহিত স্যার ও অক্ষয়কে এতটা উচ্ছ্বসিত দেখিনি। এত এনার্জি ওদের। এত উচ্ছ্বসিত ওরা। দেখুন ওদের দেখুন’। কিন্তু সেই সময় রোহিতের কোলে মাথা রেখে বিশ্রাম নিচ্ছেন অক্ষয় কুমার। ক্যাটরিনা এগিয়ে এসে ফোনে সেই দৃশ্য ভিডিও করছে দেখেই চিৎকার করে রেকর্ডিং না করতে বলেন রোহিত ও অক্ষয়। কিন্তু নাছোড় ক্যাটরিনা সে সবে পাত্তাই দেননি। রেকর্ডিং বন্ধ হয়নি বুঝতে পেরেই, রোহিত ও অক্ষয় তাড়াতাড়ি সেখান থেকে পালানোর চেষ্টা করেন। কিন্তু পালাতে গিয়ে হোঁচট খেয়ে পড়ে যান অক্ষয় কুমার।

কেন ক্যাটরিনা এই ভিডিও করছেন, অক্ষয় চিৎকার করে বলতে থাকেন। সেই শুনে ক্যাটরিনার উত্তর, ‘তুমি যদি ভোর ৫ টায় ঘুম থেকে ওঠো, তাহলে তো ক্লান্ত লাগবেই’। ভোর ভোর শ্যুটিং এবং প্রচারের কাজ নিয়ে বলিউডে নাম রয়েছে অক্ষয় কুমারের। কিন্তু কয়েকজন অভিনেতা অক্ষয়ের এই এত সকালে কাজ নিয়ে খুবই বিরক্ত। অনেক সময়ই মজার ছলে সে কথা বলতেও শোনা গিয়েছে অনেককে। তেমনই অভিজ্ঞতার শিকার হয়তো হয়েছেন ক্যাটরিনা কাইফ। ফলে, প্রচার পর্বের প্রথম দিন খোদ অক্ষয়কে ক্লান্ত দেখে ভিডিও করে তাঁকে খোঁচা দিয়েছেন অভিনেত্রী।

বহু প্রতীক্ষিত রোহিত শেট্টির এই ছবি ‘সূর্যবংশী’ শেষ পর্যন্ত বড় পর্দায় মুক্তির অপেক্ষায়। ৫ নভেম্বর মুক্তি পাবে এই ছবিটি। ছবিতে বিশেষ ভূমিকায় দেখা যাবে অজয় দেবগণ ও রণবীর সিংকে। রোহিতের কপ ইউনিভার্সের এই ছবি তৃতীয় নম্বর। এর আগেও পুলিশকে নিয়ে ছবি করেছেন তিনি।

আরও পড়ুন: নাচতে গিয়ে রণবীর সিংয়ের যৌনাঙ্গে আঘাত ! সিংয়ের বাবা হওয়া নিয়ে চিন্তায় অক্ষয় কুমার ! ঝড়ের বেগে ভাইরাল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *