#মুম্বই: মুম্বইয়ের মাদককাণ্ডে (Mumbai Drug case) বম্বে হাইকোর্ট (Bombay Excessive court docket) শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে (Aryan Khan) জামিন দিয়েছে। যদিও প্রতি সপ্তাহে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)-র অফিসে হাজিরা দিতে হচ্ছে আরিয়ানকে। এনসিবি (NCB) অফিসে তাঁকে পাসপোর্টও জমা রাখতে হয়েছে। অর্থাৎ পরবর্তী শুনানি অবধি মুম্বই ছাড়তে পারবেন না আরিয়ান। আরিয়ান এনসিবির দ্বারা গ্রেফতার হয়ে প্রায় ২৬ দিন কারাবাসে ছিলেন। শোনা যাচ্ছে এবার তাঁর কাউন্সেলিং করবেন জীবন প্রশিক্ষক (Life coach) আরফিন খান (Arfeen Khan)।

জীবনে কীভাবে এই বন্ধুর পরিস্থিতির মধ্যে ঠিক ভাবে এগিয়ে যেতে হবে সেই পরামর্শই আরফিন দেবেন আরিয়ানকে (Aryan Khan)। মুম্বইয়ের যথেষ্ট পরিচিত জীবন প্রশিক্ষত আরফিন। যখন হৃতিক রোশন (Hrithik Roshan) ও সুজান খানের ডিভোর্সের মামলা চলছিল, তখনও হৃতিকের কাউন্সেলিং করেছিলেন আরফিন। সেই আরফিনই এবার শাহরুখ (Shah Rukh Khan) পুত্রের কাউন্সেলিং করবেন।

আরও পড়ুন- প্রিয়াঙ্কা কি গর্ভবতী? নিকের সঙ্গে বিয়ে ভাঙার গুজবের মধ্যেই উঠল নতুন প্রশ্ন

আরিয়ান (Aryan Khan) যখন জেলে ছিলেন এবং নিম্ন আদালত থেকে যখন বার বার তাঁর জামিনের আবেদন খারিজ করে দেওয়া হচ্ছিল, তখনও আরিয়ানের সমর্থনে একটি পোস্ট করেছিলেন হৃতিক (Hrithik Roshan)। কিছুদিন আগেই বম্বে হাইকোর্ট ঘোষণা করেছে, আরিয়ান, আরও দুই অভিযুক্ত মুনমুন ধামেচা ও আরবাজ মার্চেন্টের সঙ্গে ষড়যন্ত্র করেছেন, এমন কোনও প্রমাণ মেলেনি। এমনকি আরিয়ানের হোয়াটসঅ্যাপ চ্যাটেও অপরাধমূলক কিছু পাওয়া যায়নি। ১৪ পাতার নির্দেশনামায় জানিয়েছে বম্বে হাইকোর্ট।

আরও পড়ুন- রান্নাঘরে প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ হয়েছিলেন! নুসরতের শোয়ে খোলামেলা কথা বললেন ঋতাভরী

প্রসঙ্গত, গত ৩ অক্টোবর মাদক মামলায় নারকোটিকস কন্ট্রোল ব্যুরো গোয়াগামী প্রমোদতরী থেকে আরিয়ানকে (Aryan Khan) গ্রেফতার করেন। তারই সঙ্গে গ্রেফতার হয়েছিলেন আরবাজ ও মুনমুন। টানা ২৬ দিন কারাবাস করে জামিন পেয়েছিলেন আরিয়ান। গত ২৮ অক্টোবরই বম্বে হাইকোর্টে জামিন পেয়েছিলেন আরিয়ান। ১ লক্ষ টাকার বন্ডে আরিয়ান খানের জামিনদার হয়েছিলেন শাহরুখের বন্ধু-আইপিএল দলের পার্টনার এবং অভিনেত্রী জুহি চাওলা। নিম্ন আদালতে বার বার আরিয়ানের জামিন খারিজ হয়ে যাওয়ার পরেই আরিয়ান দ্বারস্থ হয়েছিলেন বম্বে হাইকোর্টের কাছে। সেই আবেদনে শাহরুখ পুত্র বলেছিলেন, তাঁর হোয়াটসঅ্যাপ চ্যাটের ভুল ব্যাখ্যা করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *