#মুম্বই:  সিনেমায় নায়ক হিসেবে জায়গা পেতে যতটা সময় লাগে, তার থেকে অনেক বেশি কষ্ট করতে হয় একজন খলনায়ককে। বাংলা হোক বা হিন্দি সিনেমায় খলনায়ক থাকাটা জরুরি। একজন নায়ক যদি একটা দিক হয়, তবে সিনেমার অন্য দিকটা ধরে থাকেন খলনায়ক। খলনায়ক হিসেবে নিজের কেরিয়ার শুরু করেছিলেন আশীষ বিদ্যার্থী (Ashish Vidyarthi)।

বলিউডে একের পর এক খলনায়ক চরিত্রে অভিনয় করেছেন তিনি। শুধু তাই নয় টলিউডের ছবিতেও দেখা গিয়েছে তাঁকে। তিনি একজন দক্ষ অভিনেতা। কিন্তু এই অভিনেতার এহেন সফলতার পেছনে আছে দীর্ঘ ইতিহাস। বলিউডে এত সহজে তিনি কাজ পাননি, তার জন্যে অনেক কাঠখড় পোড়াতে হয়েছিল এই অভিনেতাকে। অনেকেই বলেন, বলিউডমহল কোনও দিনই এই দক্ষ অভিনেতাকে সেভাবে সম্মান দেয়নি। এমনকি তাঁর গায়ের রং নিয়ে সেইসময় অনেক কথা শুনতে হয়েছিল তাঁকে( Ashish Vidyarthi)!

কলেজ জীবন থেকেই সিনেমার স্বপ্ন বাসা বেঁধেছিল মনে। মনিজ বাজপেয়ি ও বিশাল ভরদ্বাজ তাঁর কলেজ জীবনের ঘনিষ্ঠ বন্ধু ছিলেন। তবে সাফল্য এলেও, কোথাও যেন ম্লান অভিনেতার দক্ষতা( Ashish Vidyarthi)। সেভাবে হয়ত ভাল অভিনয় দেওয়াই হয়নি তাঁকে।

বেশ কিছুদিন ধরেই সিনেমায় খুব কম দেখা যাচ্ছিল এই অভিনেতাকে। সোশ্যাল মিডিয়া মানে ফেসবুকে তিনি খুব অ্যাক্টিভ। সেখানে নানা কিছু পোস্ট করেন তিনি। সেখানেই দেখা যায় তাঁকে দেশের নানা প্রান্তে ঘুরে বেড়াতে।

 আরও পড়ুন: প্রথা ভাঙা বিয়ে ! কন্যাদান হল না ! স্বামীর ভাত কাপড়ের ভার নিলেন স্ত্রী ! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয় (viral video)। যেখানে দেখা যাচ্ছে চায়ের দোকানে কফি এবং চা বানাচ্ছেন অভিনেতা। তাঁর কাঁধে গামছা। সাধারণ জামা কাপড়। ভিডিওটি ছড়িয়ে পড়তেই শোরগোল শুরু হয়। অনেকে বলতে থাকেন অভাবে চায়ের দোকান খুলেছেন তিনি? কেউ কেউ বলেন, কাজ না থাকায় চা বিক্রি করতে হচ্ছে তাঁকে।

যদিও দেখা যায় এই কথাগুলো সত্যি নয় (Ashish Vidyarthi)। আসলে গুন্টুরে বেড়াতে গিয়ে একটি চায়ের দোকানে ঢুকে কফি বানিয়েছিলেন আশীষ বিদ্যার্থী। তাও নিজের জন্য। আর সেই ভিডিও তিনি ফেসবুকে দেন। যা দেখে মানুষের ভুল ধারণা তৈরি হয়। মোটেই এমন অভাব নেই তাঁর।

আরও পড়ুন: মাত্র ১০ মিনিটে বাড়িতেই তৈরি করুন টক দই! জানুন উপায়

বরং দেশের নানা জায়গায় ঘুরে, সাধারণ মানুষের সঙ্গে মিশে যেতে ভালবাসেন তিনি। নানা জায়গায় একেবারে সাধারণ ভাবে ঘুরে বেড়ান তিনি(Ashish Vidyarthi) । সেখানকার খাবার বা অন্য কিছু এভাবেই নতুন করে আবিষ্কার করেন অভিনেতা। আপাতত তিনি একদম ভাল আছেন। তবে তাঁর এই ভিডিও হুহু করে ভাইরাল হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *