#মুম্বই: শুরু হয়ে গিয়েছে টেলিভিশনের জনপ্রিয় শো বিগ বস ১৫ (Bigg Boss 15 | Weekend Ka Vaar)। তার উইকেন্ড কা ওয়ার এপিসোডে দেখা যাবে ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় ও তারকা সুরকার বাপ্পি লাহিড়ীকে (Bigg Boss 15 | Weekend Ka Vaar)। সঙ্গে তাঁর নাতি স্বস্তিক (Swastik)। মেয়ে রেমার ছেলে স্বস্তিক ওরফে রেগো বি (Rego B)। শো-এর নতুন প্রোমোতে দেখা গিয়েছে দাদু ও নাতিকে একসঙ্গে। সেখানেই হাসির বোমা ফাটিয়েছেন বাপ্পি লাহিড়ী (Bappi Lahiri)। নাতির গানের প্রচার করতেই এই শো-তে প্রথমবার হাজির হয়েছেন বাপ্পি লাহিড়ী। সেখানে সঞ্চালক সলমান খানের (Salman Khan) সঙ্গে আড্ডা দিতে দেখা গিয়েছে সুরকারকে (Bigg Boss 15 | Weekend Ka Vaar)।

প্রোমোতে দেখা গিয়েছে বাপ্পি লাহিড়ীকে সম্মান জানিয়ে তাঁর সম্পর্কে বলছেন সলমান। আর সেখানেই দারুণ মজার কথা বলে সবাইকে হাসিয়ে ছেড়েছেন বাপ্পি লাহিড়ী। সলমানকে বলতে শোনা যায়, ‘প্রথম বার বাপ্পি দা এসেছেন বিগ বসে। অনেক কম লোকই জানেন, বাপ্পিদার আসল নাম অলোকেশ।’ সলমানের মুখে এই কথা শুনে পাল্টা বলেন বাপ্পি লাহিড়ী। তাঁর কথায়, ‘আমার ছেলের নাম অরুণেশ, এর পরে যে হবে তাঁর নাম রাখব স্যুটকেস’। বাপ্পি লাহিড়ীর এমন রসিকতা শুনে হেসে গড়িয়ে পড়েন সলমান খান।

বহু বছর ধরে ফিল্ম ইন্ডাস্ট্রিতে সঙ্গীত পরিচালনা করছেন বাপ্পি লাহিড়ী। তাঁর তৈরি ডিস্কো ডান্সার, রাত বাকি, পগ ঘুংরু, বম্বাই সে আয়া মেরা দোস্ক, নয়নো মে স্বপ্না, তাকি তাকি, হমকো আজকাল হ্যায় ইন্তেজার এর মধ্যে অন্যতম হিট গান। এখনও সমান তালে কাজ করে চলেছেন তিনি। সম্প্রতি গানের জগতে প্রবেশ করেছে তাঁর নাতি রেগো বি ওরফে স্বস্তিক। দাদুর মতো তারও গা ভর্তি গয়না এবং চোখে চশমা৷ এক ঝলকে বুঝতে অসুবিধা হয় না যে এই খুদেই বাপ্পিদার নাতি! বাচ্চা পার্টি (Bachcha Social gathering) নিয়ে মঞ্চ মাতাতে তৈরি রেগো বি (Rego B)৷

এবারের বিগ বস ১৫-এ প্রতিযোগী হিসেবে দেখা যাচ্ছে, বিধি পান্ডিয়া, বিশাল কোটিয়ান, করণ কুন্দ্রা, তেজস্বী প্রকাশ, সিম্বা নাগপাল, মিশা আইয়ার, লেশান সেহগাল, দোনাল বিস্ত, অকাশা সিং, উমর রিয়াজ, শমিতা শেট্টি, প্রতীক সেহজপাল, নিশান্ত ভাট, আফসানা খান ও জয় ভানুশালীকে। গত সপ্তাহে সাহিল শ্রফ বিগ বস থেকে আউট হয়ে গিয়েছেন। ১০৫ দিন ধরে চলবে এই খেলা।

আরও পড়ুন: গলায় মোটা সোনার চেন, চোখে চশমা! দাদুর স্টাইলে গান গেয়ে চমক নাতি রেগো বি-র, শুনুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *