#মুম্বই: অসাধারণ একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নেটিজেনের মন জয় করে নিয়েছেন ধর্মেন্দ্র। নিজের প্রিয় বেবি-র সঙ্গে সকলের পরিচয় করিয়েছেন বর্ষীয়াণ এই অভিনেতা (Dharmendra First Automotive)। আর সেই প্রিয় বেবি হল তাঁর কেনা প্রথম গাড়ি। একটি কালো রঙের ফিয়েট গাড়ি (Dharmendra First Automotive), যে গাড়িটি আজও যত্ন করে রেখে দিয়েছেন অভিনেতা (Dharmendra First Automotive)। সোশ্যাল মিডিয়ায় এদিন সেই কালো ফিয়েটকে ধরে একটি ভিডিও শেয়ার করেছেন তারকা অভিনেতা।

আপকা ধরম নামে নিজের ইনস্টাগ্রাম পেজে এই ভিডিওটি শেয়ার করে তিনি ক্যাপশনে লিখেছেন, ‘হাই বন্ধুরা, আমার প্রথম গাড়ি। আমি মাত্র ১৮ হাজার টাকা দিয়ে এটি কিনেছিলাম। তখনকার দিনে ১৮ হাজার অনেকটা টাকা। আমি এটা যত্ন করে েরখেছি। ভালো দেখাচ্ছে? ওর জন্য প্রার্থনা করবেন, আমি সারা জীবন ওর সঙ্গে থাকতে চাই’। এখানেই শেষ নয়, ধর্মেন্দ্র আরও লিখেছেন, ‘একজন স্ট্রাগলারকে ঈশ্বর অনেক আশীর্বাদ করেছেন।’ তাঁর কথায়, ‘বন্ধুরা, ফিয়েট, আমার প্রথমগাড়ি… আমার প্রিয় েববি… ঈশ্বরের অনেক কৃপা।’

ধর্মেন্দ্রর ভক্তরা তাঁর প্রথম গাড়ি এবং সেটিকে এতটা যত্ন করে রেখে দেওয়ার কথা জানতে পেরে দারুণ উচ্ছ্বসিত। ভালোবাসা ও লাল হৃদয়ের ইমোজিতে ভরে গিয়েছে ধর্মেন্দ্রর ইনস্টা পোস্টের কমেন্টের জায়গা। ধর্মেন্দ্রর ছেলে অভিনেতা ববি দেওলও রয়েছেন কমেন্ট করার তালিকায়। রয়েছেন মনীশ পল ও নীল নীতিন মুকেশও। কাজের দিক থেকে খুব শীঘ্রই দেখা যাবে ধর্মেন্দ্রকে একটি নতুন ছবিতে। করণ জোহরের বহু প্রতীক্ষিত ছবি ‘রকি অওর রানি কি প্রেম কাহানি’। ছবিতে দেখা যাবে রণবীর সিং ও আলিয়া ভাটকে (Ranveer Singh-Alia Bhatt)। প্রথম দিনের শ্যুটিং থেকে বিহাইন্ড দ্য সিন ভিডিও শেয়ার করেিছলেন করণ জোহর। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও শেয়ার করেন আলিয়াও।

এই ছবিতে রণবীর আলিয়ার সঙ্গে দেখা যাবে ধর্মেন্দ্র, জয়া বচ্চন ও শাবানা আজমির মতো অভিনেতাদেরও। সেট থেকে ছবিও শেয়ার করেছিলেন ধর্মেন্দ্র।

আরও পড়ুন: রকি আর রানির প্রেমকাহিনির শ্যুটিং শুরু রণবীর-আলিয়ার, দেখুন নতুন লুকের ভিডিও

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *