#কলকাতা: রূপকথার মতোই বটে। সোশ্যাল মিডিয়ায় বুধবার সকাল থেকেই ট্রেন্ডিং বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির তারকা জুটি গৌরব চক্রবর্তী ও ঋদ্ধিমা ঘোষের ছবি (Gaurav Chakrabarty Ridhima Ghosh Anniversary Kiss)। কেন? কারণ, তাঁদের একসঙ্গে পথ চলার ১১ বছর পূর্ণ হয়েছে। আর সেই উপলক্ষে গৌরব ও ঋদ্ধিমা দু’জনেই শেয়ার করেছেন অপূর্ব সব ছবি (Gaurav Chakrabarty Ridhima Ghosh Anniversary Kiss)। বিকেলের পড়ন্ত সূর্যকে সাক্ষী রেখে, খোলা আকাশের নীচে, চোখে চোখ ও ঠোঁটে ঠোঁট রেখে আরও একবার একে অপরকে আরও ভালোবাসার প্রতিশ্রুতি দিয়েছেন দুই অভিনেতা (Gaurav Chakrabarty Ridhima Ghosh Anniversary Kiss)। আর সেই মুহূর্ত নিজেদের ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

গৌরব ও ঋদ্ধিমা বিয়ে করেছেন ২০১৭ সালের নভেম্বরে। কিন্তু তাঁদের প্রেম আরও পুরনো। হিসেব করলে যা দাঁড়ায় ১১ বছর। এবং সেই কারণেই এভাবে ভালোবাসায় চুমু এঁকে দিয়ে ছবি পোস্ট করে একসঙ্গে পথ চলার বার্তাই দিয়েছেন এই সেলিব্রিটি জুটি। কারণ, তাঁদের তো আর প্রেমে পড়ায় বারণ নেই। টলিউডে যেখানে সম্পর্ক নিয়ে টানাপোড়েন, বিবাহ-বিচ্ছেদের মতো ঘটনা হামেশাই ইদানীং শিরোনামে আসছে, সেখানে গৌরব ও ঋদ্ধিমার এই প্রেমের সাড়া জাগানো প্রকাশ ফের একবার তাঁদের ভক্তদের অভয় দিচ্ছে।

আরও পড়ুন: লাল নয়, বিয়েতে অন্য রঙের লেহেঙ্গায় বাজিমাত করেছেন এই সেলিব্রিটিরা! দেখুন

আরও পড়ুন: একইসঙ্গে অক্ষয় ও ধনুষের প্রেমে পড়লেন সারা, ট্রেলারেই সাড়া জাগাচ্ছে ‘আতরাঙ্গি রে’!

প্রেম থেকে দাম্পত্য– একই রকম রয়ে গিয়েছেন গৌরব ও ঋদ্ধিমা। সোশ্যাল মিডিয়ায় নিজেদের জীবনের টুকরো মুহূর্ত, বেড়ানো, প্রেম, সাজপোশাক– সবই শেয়ার করে নেন তাঁরা। ঋদ্ধিমা নিজের সোশ্যাল মিডিয়ার পেজে শেয়ার করেছেন অপূর্ব এক ছবি। গৌরবের ঠোঁটে ঠোঁট রেখেছেন তিনি, পিছনে পড়ন্ত সূর্যের আভায় স্নান করেছে সেই চুম্বন। ঋদ্ধিমা লিখেছেন, ‘রোজকার জীবনের রং-রূপ যেন আরও গভীর ভালোবাসার উষ্ণতায়। জীবন যেন রূপকথার মতো। আমি ভাগ্যবতী তোমায় জীবনসঙ্গী পেয়ে। এ ভাবেই চলতে থাকুক আমাদের পথচলা’।

বরাবরই একসঙ্গে বেড়াতে গিয়ে ছবি শেয়ার করেন গৌরব ও ঋদ্ধিমা। এবারও তার অন্যথা হয়নি। জীবনের বিশেষ দিনগুলোকে আরও স্মৃতি ভরপুর করে তুলতে নানা জায়গায় বেড়াতে চলে যান তাঁরা। তবে এবার বিবাহবার্ষিকী পালন করতে কোথায় গিয়েছেন তা অবশ্য রহস্যই রেখেছেন তারকা জুটি। গৌরবও নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন আরেকটি ছবি। সেখানে স্ত্রী ঋদ্ধিমার চোখে চোখ রেখে গৌরব লিখেছেন, ‘আশা করছি আগামী দিনে আরও একাধিক সূর্যাস্ত তোমার পাশে বসেই দেখতে পাব। হ্যাপি অ্যানিভার্সারি ঋদ্ধিমা। খুব ভালোবাসি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *