#কলকাতা: টলিপাড়া এখন অভিনেত্রী নুসরত জাহানের চ্যাট শো ইশক উইথ নুসরত (Ishq with Nusrat) নিয়ে সরগরম। শোয়ের মূল বিষয়ই হল, রূপোলি জগতের তারকারা এই শোয়ে এসে তাঁদের ব্যক্তিগত জীবন, প্রেম ভালোবাসা নিয়ে খোলামেলা আলোচনা করবেন। এই শোয়ে ইতিমধ্যেই এসে গিয়েছেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty), তনুশ্রী চক্রবর্তী, অভিনেতা যশ দাশগুপ্ত এবং বিধায়ক মদন মিত্র ও ইউটিউবার কিরণ দত্ত। এর মধ্যে ঋতাভরীর এপিসোডটির টিজার প্রকাশ্যে এসেছে যা নিয়ে এখন চর্চা তুঙ্গে।

টিজারেই ঋতাভরীকে (Ritabhari Chakraborty) সম্পর্ক, প্রেম ইত্যাদি নিয়ে খোলামেলা কথা বলতে শোনা গিয়েছে (Ishq with Nusrat)। প্রথমেই অভিনেত্রীকে বলতে শোনা যায় যে, একজন পুরুষের একাধিক বান্ধবী থাকলে তাঁকে স্টাড বলা হয়। কিন্তু একজন মহিলার একাধিক পুরুষ বন্ধু থাকলে তাঁকে খারাপ চোখে দেখা হয়।

আরও পড়ুন- বিয়ে নিয়ে মুখে কুলুপ ক্যাটরিনা-ভিকির! খবর ফাঁস করে দিলেন আয়ুষ্মান

এর পরেই ঋতাভরীকে (Ritabhari Chakraborty) তাঁর এক‌টি অভিজ্ঞতার কথা বলতে শোনা যায়। এক পুরুষ বন্ধু সম্পর্কে অভিনেত্রী বলছেন, “আমরা দুজনেই একা ছিলাম। গা দিয়ে জুতোর গন্ধ বেরোচ্ছিল। তার পরে আমি টানা ৬ মাস কারও সঙ্গে ডেট করিনি।” সঞ্চালকের আসনে বসা নুসরতও এই শুনে অবাক হয়ে যান। প্রেম, বিয়ে সমস্ত কিছু নিয়েই একেবারে স্পষ্ট জবাব দিয়েছেন ঋতাভরী। যৌনতা নিয়ে কথা বলতে গিয়েও কোনও রাখঢাক করেননি অভিনেত্রী। নুসরত প্রশ্ন করেন, ঋতাভরী কোনও অদ্ভুত জায়গায় কোনও পুরুষের সঙ্গে শারীরিক ভাবে ঘনিষ্ঠ হয়েছিলেন কিনা? এই প্রশ্নেরও স্পষ্ট জবাব দেন অভিনেত্রী। ঋতাভরী বলেন, রান্নাঘরে শারীরিক ভাবে ঘনিষ্ঠ হওয়ার অভিজ্ঞতা আছে তাঁর। আর সেই রান্নাঘরটি নাকি অন্য কারোর বাড়ির।

আরও পড়ুন- প্রিয়াঙ্কা কি গর্ভবতী? নিকের সঙ্গে বিয়ে ভাঙার গুজবের মধ্যেই উঠল নতুন প্রশ্ন

প্রসঙ্গত, এই প্রথম সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে নুসরত জাহানকে। ১০৪.৮ ইশক এফ এম-এর শোয়ের (Ishq with Nusrat) জন্য সঞ্চালনা করছেন অভিনেত্রী। ইশক উইথ নুসরত শোয়ের ট্যাগলাইন – ভালোবাসায় বোল্ড। ইউটিউবেও দেখা যাবে এই শোটি। নামেই স্পষ্ট যে, এই শোয়ে সাহসী ভাবে ভালোবাসার কথা তুলে ধরবেন অতিথিরা। শোয়ের টিজার ইতিমধ্যেই সাড়া ফেলেছে নেট দুনিয়ায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *