#মুম্বই: বলিউডে কি তবে ফের বিয়ের সানাই বাজতে চলেছে? কারণ বিটাউনে কান পাতলেই এখন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) ও ভিকি কৌশলের (Vicky Kaushal) বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে। জল এতদূর গড়িয়েছে যে শোনা যাচ্ছে, বিয়েতে কী পোশাক পরবেন তাও নাকি ঠিক করে ফেলেছেন দুই তারকা। ভিকি ও ক্যাটরিনার সম্পর্ক নিয়ে বহুদিন ধরেই কানাঘুষো শোনা যায়। যদিও দুজনে এখনও মুখে কুলুপ এঁটে রেখেছেন। কিন্তু এবার শোনা যাচ্ছে বিয়ের সিদ্ধান্ত নিয়েই ফেলেছেন তাঁরা।

সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী, ডিসেম্বরেই নাকি গাঁটছড়া বাঁধার পরিকল্পনা করেছেন তাঁরা। এমনকি নিজেদের বিশেষ দিনে সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা পোশাক পরবেন বলেও ঠিক করেছেন। দুজনের এক ঘনিষ্ঠ সূত্র দাবি করেছেন, বিয়ের অনুষ্ঠানের প্রস্তুতি নেওয়া শুরু করে দিয়েছেন তারকা জুটি। সেই ঘনিষ্ঠ সূত্রের কথায়, “ওদের পোশাক ডিজাইন করছেন সব্যসাচী। কী ফ্যাব্রিকের পোশাক পরবেন, সেই সিদ্ধান্ত নিচ্ছেন তাঁরা বর্তমানে। ক্যাটরিনার জন্য র-সিল্কের লেহেঙ্গা তৈরি হচ্ছে। নভেম্বর অথবা ডিসেম্বরে ওদের বিয়ে হবে।”

বলিউডে এর আগেও তারকারা বিয়েতে সব্যসাচীর ডিজাইন করা পোশাক পরেছেন। এর মধ্যে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া, অনুষ্কা শর্মা ও দীপিকা পাডুকোন। বিয়েতে এই তিন বলিউড ডিভাও সব্যসাচীর ডিজাইন করা পোশাক পরেছিলেন। সম্প্রতি সব্যসাচীর ডিজাইন করা কমলা রঙের একটি শাড়ি পরেই সূর্যবংশীর প্রচারে গিয়েছিলেন ক্যাটরিনা (Katrina Kaif)।

আরও পড়ুন- সলমনকে পাত্তাই দিলেন না প্রেমিকা লুলিয়া! ছবিও তুললেন না ! অপমানিত সল্লু!

মাস খানেক আগেও র‌টে যায় যে ক্যাটরিনা ও ভিকি নাকি বাগদান সেরেছেন। এমনকি রোকা সেরেমনিও হয়ে গিয়েছে বলে শোনা যায়। পুরোটাই গুজব বলে দাবি করেন দুই পক্ষ। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে ভিকি জানিয়েছেন, খুব শীঘ্রই তিনি বাগদান সারবেন। এখন দেখার ক্যাটরিনা ও ভিকির বিয়েটা কি দেশেই হয়? নাকি অনুষ্কা ও দীপিকার মতো তিনিও ডেস্টিনেশন ওয়েডিং বেছে নেন।

প্রসঙ্গত, কাজের দিক থেকে ক্যাটরিনা (Katrina Kaif) অভিনীত সূর্যবংশী মুক্তি পাবে শীঘ্রই। এছাড়া সলমন খানের সঙ্গেও টাইগার ৩ ছবিটি নিয়েও ব্যস্ত ক্যাটরিনা। অন্যদিকে সম্প্রতি মুক্তি পেয়েছে ভিকি-র (Vicky Kaushal) সর্দার উধম। ছবিটি দর্শক ও সমালোচক মহলে ব্যাপক প্রশংসা পেয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *