#মুম্বই: বলিউডে কান পাতলেই এখন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) ও ভিকি কৌশলের (Vicky Kaushal) প্রেমের গুঞ্জন শোনা যায়। কিন্তু দুই তারকার কেউই এই বিষয়ে মুখ খোলেননি। এমনকি এই খবরও ছড়িয়েছে যে, খুব শীঘ্রই নাকি বাগদান সারতে চলেছেন ক্যাটরিনা ও ভিকি। তবে সেট‌ি নাকি স্রেফ গুজব, দুই তারকারই ঘনিষ্ঠ তেমন দাবি করেছেন। মাস কয়েক আগেই খবর ছড়িয়েছিল, ক্যাটরিনা ও ভিকি নাকি রোকা সেরেছেন ইতিমধ্যেই। আর এবার মুখ খুললেন স্বয়ং ভিকি কৌশল।

তবে গুজব নিয়ে কথা বলতে গিয়েই ভিকি (Vicky Kaushal) জানিয়েছেন, খুব শীঘ্রই নাকি তিনি বাগদান সারবেন। পাত্রী কি ক্যাটরিনাই? সেই নিয়ে নতুন করে জল্পনা শুরু হয়েছে। ভিকির বক্তব্য, পাপারাজ্জিরাই ক্যাটরিনার (Katrina Kaif) সঙ্গে রোকার গুজব ছড়িয়েছেন। সম্প্রতি আমাজন প্রাইমে মুক্তি পেয়েছে ভিকির নতুন ছবি সর্দার উধম সিং। সেই ছবির প্রচারে ভিকি কৌশল সংবাদমাধ্যমকে খোঁচা দিয়ে বলেন. “এই খবরটি আপনাদের বন্ধুরাই ছড়িয়েছে।”আর তার পরেই তিনি বলেন, “খুব তাড়াতাড়িই আমি বাগদান সারব, যখন সঠিক সময় আসবে। এই সময়টাও আসবে।”

আরও পড়ুন- আরিয়ানের সঙ্গে মাত্র ১০ মিনিট ভিডিও কলে কথা বলার সুযোগ পেলেন শাহরুখ-গৌরী

শুক্রবার ইন্ডাস্ট্রির বন্ধুদের জন্য একটি স্পেশাল স্ক্রিনিং এর আয়োজন করেছিলেন ভিকি (Vicky Kaushal) । সেই স্পেশাল স্ক্রিনিং-এ উপস্থিত ছিলেন ভিকির বিশেষ বন্ধু ক্যাটরিনা (Katrina Kaif) কাইফও। ছবিটি দেখে কেমন লেগেছে, তা সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছেন ক্যাটরিনা। এক‌টি পোস্টার শেয়ার করে ক্যাটরিনা ছবির প্রশংসা করেছেন। ভিকির সম্পর্কে লিখছেন, “ভিকি কৌশল খুবই গুণী, এবং সৎ অভিনেতা।”

করণ জোহরের চ্যাট শোয়ে ক্যাটরিনা এসে বলেছিলেন, নতুন প্রজন্মের অভিনেতাদের মধ্যে তাঁর ভালো লাগে ভিকিকেই। অন্যদিকে ভিকিও যে ক্যাটরিনাকে পছন্দ করেন তা ওই একই চ্যাট শোয়ে এসে বলেছিলেন। কিন্তু সম্পর্ক নিয়ে দুজনেই মুখে কুলুপ এঁটে রেখেছেন। যদিও দুজনেরই ঘনিষ্ঠ বন্ধু তথা অভিনেতা হর্ষবর্ধন কাপুর সংবাদমাধ্যমকে বলেছিলেন, “ভিকি ও ক্যাটরিনা একসঙ্গেই রয়েছে। এটা সত্যিই। কিন্তু এটা বলার জন্য আমায় কি সমস্যায় পড়তে হবে? আমি জানি না।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *