#কলকাতা: বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির পাশাপাশি হিন্দি ছবির জগতেও জনপ্রিয়তা পেয়েছেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। কিন্তু মঙ্গলবার তাঁর ইনস্টাগ্রামে যে আপডেট পাওয়া গেল, তা দেখে মন খারাপ হবে ঋতাভরীর অসংখ্য ভক্তের। গত মার্চ মাসে জানা গিয়েছিল, তিনি গুরুতর অসুস্থ। ফিসচুলায় কষ্ট পাচ্ছিলেন ঋতাভরী। ফের গুরুতর চোট লেগে কার্যত শয্যাশায়ী অভিনেত্রী (Ritabhari Chakraborty Injured)। পরিস্থিতি এমন হয়েছে যে, হুইলচেয়ারে যাতায়াত করতে হচ্ছে তাঁকে। কিন্তু আচমকা কী হল ঋতাভরীর (Ritabhari Chakraborty Injured)?

আরও পড়ুন: শ্যুটিং বন্ধ রেখে ছেলে আরিয়ানের জামিনের অপেক্ষায় শাহরুখ, ওদিকে ছবি ছাড়লেন জনপ্রিয় নায়িকা!

অভিনেত্রী নিজেই ইনস্টাগ্রামে পায়ের অবস্থার একাধিক ছবি পোস্ট করে ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন তাঁর আঘাতপ্রাপ্ত হওয়ার খবর (Ritabhari Chakraborty Injured)। জানা গিয়েছে, তাঁর গোড়ালি মচকে গিয়ে অসহ্য যন্ত্রণা হচ্ছে। পা ফেলা তো দূর অস্ত, হেঁটে চলা দায় হয়ে দাঁড়িয়েছে তাঁর। যদিও সেই অসহ্য যন্ত্রণা নিয়েই দাঁতে দাঁত চেপে হাসিমুখে বাড়ির বাইরে বেরিয়ে নিজের কাজ সারছেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। তবে নায়িকার সঙ্গী হয়েছে হুইলচেয়ার।

সম্প্রতি এক ঠান্ডা পাণীয় সংস্থার আয়োজিত অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন ঋতাভরী। সেখানকার ছবিই পোস্ট করেছিলেন ইনস্টাগ্রামে। বিছানায় শুয়ে পায়ে ব্যান্ডেজের ছবি এবং হুইলচেয়ারে বসা ছবি শেয়ার করেছেন ঋতাভরী। ক্যাপশনে লিখেছেন, ‘গত এক বছরে যা সহ্য করেছি, তারপর আর থেকে থাকার প্রশ্নই ওঠে না। তা কোনও কাজই হোক কিংবা কাউকে দেওয়া কোনও প্রতিশ্রুতি। হুইলচেয়ারে করে অনুষ্ঠানে পৌঁছেছি। তবে মুখে হাসি নিয়ে। আসলে আমার মানসিক শক্তির থেকে কোনও ব্যথাই বড় নয়। আমি বিশ্বাস করি যে আমার ফেলে আসা দিনগুলোর কষ্ট আমাকে আরও শক্তিশালী করে তুলেছে।’

আরও পড়ুন: উপত্যকায় প্রেম-হতাশার দোলাচলের মাঝেই অনন্ত অপেক্ষার গল্প আওয়েটিং!

ছবিগুলির মধ্যে তিনটি অনুষ্ঠানের। হুইলচেয়ারে বসেই হাসিমুখে অনুষ্ঠানে দেখা গিয়েছে অভিনেত্রীকে। চতুর্থ ছবিটিতে দেখা যাচ্ছে, বাড়িতে বিছানায় শুয়ে রয়েছেন ঋতাভরী। পায়ে ব্যান্ডেজ বাঁধা। তিনি জানিয়েছেন, অনুষ্ঠানের দিন সকালেই গোড়ালিতে ব্যথা পেয়েছেন তিনি।যন্ত্রণায় কষ্ট পাচ্ছেন। হাঁটতে পারছেন না। তবে পূর্ব-প্রতিশ্রুতি মতো নিজের কাজ করে নিয়েছেন। গত মার্চে ফিসচুলায় আক্রান্ত হওয়ার পর কলকাতার এক বেসরকারি হাসপাতালে অস্ত্রোপচারও করতে হয় তাঁকে। এ ছাড়া আরও একটি অস্ত্রোপচার হয় তাঁর শরীরে। আট মাস শয্যাশায়ী থাকতে হয়েছিল ঋতাভরীকে। ফের পায়ে চোট পেয়ে আপাতত বিশ্রামে রয়েছেন নায়িকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *