#মুম্বই: সলমন খান (Salman Khan)। বলিউডে এই নামটা মানেই একটা গোটা ইন্ডাস্ট্রি। সলমনের নামেই সিনেমা চলে। এখনও সল্লুভাইয়ের(Salman Khan) এক ঝলক দেখার জন্য অপেক্ষায় থাকে ভক্তরা। সলমন (Salman Khan)মানেই নতুন কিছু। তাঁর সিনেমা মানেই সিনেমাহল হাউসফুল। টিকিট নিয়ে কাড়াকাড়ি।

সলমনের(Salman Khan) সিনেমায় নায়িকা করিনা কাপুর (Kareena kapoor Khan) হোক বা জ্যাকলিন, সকলের নজর থাকে শুধু মাত্র সল্লুভাইতেই। তিনি একাই হিট। তবে করোনার জন্য ওটিটিতে এখন বেশির ভাগ সিনেমা মুক্তি পাচ্ছে। সেই দৌড়ে কিছুটা হলেও পিছিয়েছেন সলমন। সিনেমা হলের ক্রেজ দেখা যায়নি সলমনের ওটিটি রিলিজ ছবিতে।

তবে সে সবে পাত্তা দেওয়ার মানুষ সলমন নন। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে সলমনের নতুন ছবি “অন্তিম: দ্য ফাইনাল ট্রুথস” (Antim: the ultimate fact’s)এর ট্রেলার। যা দেখে ফের উত্তেজনা চরমে উঠেছে। সম্প্রতি সলমনের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যা নিয়ে শোরগোল শুরু হয়েছে।

কানাঘুষো শোনা যাচ্ছে সলমন খান এখন ডেট করছেন রোমানিয়ান গায়িকা লুলিয়া ভান্তুরের(Lulia Vantur) সঙ্গে। সলমনের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন অনেকেই। সোমি আলি থেকে শুরু করে ঐশ্বর্য রাই বচ্চন, ক্যাটরিনা কাইফকে না প্রেম করেছেন তাঁর সঙ্গে। তবে সে সব সম্পর্ক স্থায়ী হয়নি। ঐশ্বর্যর সঙ্গে আজও মুখ দেখাদেখি বন্ধ সলমনের। তবে ক্যাটরিনার সঙ্গে এখনও বন্ধুত্ব রয়েছে। এই ক্যাটরিনার জন্মদিনেই বন্ধু শাহরুখ খানের(Shahrukh khan)ঝামেলায় জড়িয়েছিলেন সলমন। যদিও সে সব এখন অতীত।

শাহরুখ ও সলমনের ভাব হয়ে গিয়েছে অনেকদিন আগেই। একে অপরের ছবিতে গেস্ট হিসেবে দেখাও দিয়েছেন। সলমন মানেই কিছু না কিছু গল্প থাকবেই। এবার তিনি নাকি প্রেম করছেন রোমানিয়ান(Lulia Vantur) গায়িকার সঙ্গে। যার সঙ্গে মাঝে মধ্যেই দেখা যায় সল্লুকে।

সম্প্রতি বোনের বর আয়ুষ শর্মার জন্মদিন ছিল। সেখানে প্রেমিকাকে নিয়ে গাড়ি থেকে নামতে দেখা যায় সলমনকে। গাড়ি থেকে নেমেই সলমন পাপারাৎজিদের জন্য পোজ দিতে শুরু করেন। কিন্তু অবাক করলেন সলমনের বর্তমান প্রেমিকা বা বান্ধবী লুলিয়া। তিনি গাড়ি (Lulia Vantur)থেকে নেমে সোজা হেঁটে চলে গেলেন যেখানে বার্থডে পার্টি হচ্ছে সেখানে। একবারও তাকালেন না সলমনের দিকে। রীতিমতো সলমনের সঙ্গে ছবি তোলাতে আপত্তি করলেন লুলিয়া। এই ব্যবহার দেখে সলমন নিজেও অপ্রস্তুত হয়ে পড়েন। তিনি বুঝতে পারলেন না কেন এইরকম ব্যবহার করলেন লুলিয়া।

বাধ্য হয়ে সলমন সোজা লুলিয়ার(Lulia Vantur) পিছনেই ঢুকে পড়লেন জন্মদিনের পার্টিতে। তবে এই ভিডিও সামনে আসতেই নেটিজেনরা বলতে শুরু করেছেন, সলমনকেও পাত্তা দেন না, এমন কেউ সত্যিই আছেন? তবে অনেকেই লুলিয়ার এই ব্যবহারের সমালোচনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *