#মুম্বই: দীর্ঘদিন পর স্ক্রিনে ফেরার কথা শাহরুখ খানের (Shah Rukh Khan)। ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) ও অনুষ্কা শর্মার(Anushka Sharma) সঙ্গে ‘জিরো’ করার পর থেকে ভক্তেরা অধীর আগ্রহে বসে রয়েছেন তাঁর কামব্যাকের জন্য। বলিউডে হামেশাই শাহরুখের (Shah Rukh Khan) কামব্যাক ছবি নিয়ে নানা গুঞ্জন শোনা গিয়েছে (Shah Rukh Khan Movie Lion | Nayanthara)। সম্প্রতি দক্ষিণের জনপ্রিয় পরিচালক অ্যাটলি কুমারের সঙ্গে ‘লায়ন’ ছবির কাজ শাহরুখ (Shah Rukh Khan) শুরু করেছেন বলে খবর হয়। বিপরীতে দক্ষিণেরই জনপ্রিয় নায়িকা নয়নতারার সঙ্গে প্রথমবার জুটি বাঁধতে চলেছেন শাহরুখ খান (Shah Rukh Khan Movie Lion | Nayanthara)। গত মাসে পুনেতে ছবির শ্যুটিংও শুরু হয়ে গিয়েছে বলে জানা যায়। কিন্তু তারপরেই ছন্দপতন। শোনা যাচ্ছে, অ্যাটলির ছবি থেকে সরে গিয়েছেন ছবির নায়িকা নয়নতারা। কারণ, শাহরুখের এখন শ্যুটিংয়ের সময় নেই। ফলে ডেটের অভাবেই এই সিদ্ধান্ত নিয়েছেন নায়িকা (Shah Rukh Khan Movie Lion | Nayanthara)।

৩ অক্টোবর মুম্বইয় উপকূলে একটি প্রমোদতরীতে মাদক মামলায় গ্রেফতার করা হয় শাহরুখের বড় ছেলে আরিয়ান খানকে (Aryan Khan)। তার পর থেকেই সমস্ত কাজ, শ্যুটিং বাতিল করে ছেলের জামিনের অপেক্ষায় রয়েছে গোটা খান পরিবার। মন্নতে দুর্গাপুজো, দিওয়ালি, বিবাহবার্ষিকী থেকে জন্মদিনের মতো সমস্ত অনুষ্ঠানের আড়ম্বর বন্ধ রাখা হয়েছে। এর আগে দু’বার ছেলের জামিনের আবেদন খারিজ হয়ে যায়। প্রায় তিন সপ্তাহ ধরে ছেলে আরিয়ান এনসিবির হেফাজতে রয়েছে আর্থার রোড জেলে।

আরও পড়ুন: আজ কি জামিন পাবেন শাহরুখ-পুত্র আরিয়ান খান? বম্বে হাইকোর্টে সওয়াল করবেন প্রাক্তন অ্যাটর্নি জেনারেল রোহাতগি!

শোনা গিয়েছে, শাহরুখের বডি ডাবল দিয়ে ছবির শ্যুটিং কিছুটা করেছিলেন অ্যাটলি। কিন্তু এবার আর তা সম্ভব না। কিন্তু ছেলের জামিন না হওয়া পর্যন্ত শাহরুখের কাজে ফেরার কোনও সম্ভবনাও দেখা যাচ্ছে না। ফলে অ্যাটলি কুমারও ছবির শ্যুটিং বন্ধ রাখতে বাধ্য হয়েছেন। কিন্তু পরের ছবির সঙ্গে এই ছবির ডেট মিলে যাওয়ার আশঙ্কা তৈরি হচ্ছে নায়িকা নয়নতারার। বলিউড সূত্রে খবর, শাহরুখের সঙ্গে প্রথমবার স্ক্রিন শেয়ার করার সম্ভাবনা নাকি ছেড়ে দিয়েছেন নায়িকা। ফলে এই ছবিতে নতুন করে নায়িকা ঠিক করার প্রয়োজনীয়তা দেখা দিয়েছে। তালিকায় প্রথমেই নাকি সুযোগ পেতে পারেন সামান্থা রুথ প্রভু।

আরও পড়ুন: নতুন নায়িকার সঙ্গে রোম্যান্স করবেন শাহরুখ খান, ছবির নাম কী জানেন?

শাহরুখকে শেষ দেখা গিয়েছিল অনুষ্কা শর্মা ও ক্যাটরিনা কাইফের সঙ্গে ‘জিরো’ ছবিতে। ছবিটি বক্স অফিসে তেমন কোনও সাফল্য পায়নি। তার পর থেকে দীর্ঘদিন ছবির জগতে নেই শাহরুখ। ফলে বাদশার ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষায় রয়েছেন তাঁর পরবর্তী ছবির। আগে মুক্তি পাওয়ার কথা ‘পাঠান’-এর। তার পরেই সম্ভবত অ্যাটলি কুমারের এই ছবি দেখতে পারবেন দর্শক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *