#মুম্বই: শাহরুখ খান-এর (Shah Rukh Khan) দুঃসময় পাশে এসে দাঁড়িয়েছেন বন্ধু সলমন খান (Salman Khan)। সম্পর্ক কিছুটা খারাপ হলেও বন্ধুর দুঃসময়ে যে পাশে দাঁড়ানো উচিত তা দেখিয়ে দিয়েছেন সলমন। কেরিয়ারের গোড়া থেকেই দুজনের বন্ধুত্ব নিয়ে বহু আলোচনা হয়েছে। পরে সেই বন্ধুত্বে কালো মেঘ করলেও সঠিক সময়ে পরস্পরের পাশে থেকেছেন তাঁরা। এবারও ব্যতিক্রম হয়নি। আরিয়ান খান গ্রেফতার হওয়ার পরে শাহরুখ এর বাড়ি মন্নতে প্রথম যে বলিউড সেলিব্রিটি যান তিনি হলেন সলমন খান। তারপরে সলমনের বোন আলভিরা অগ্নিহোত্রী এবং তার বাবা সেলিম খান ও শাহরুখের বাড়িতে দেখা করতে যান।

দুই সুপারস্টার-এর এক ঘনিষ্ঠ সূত্র সংবাদমাধ্যমে বলেছেন যে এই দুঃসময়ে দুই পরিবারকে অনেকটা কাছাকাছি এনে দিয়েছে। এতটা কাছে হয়তো এর আগে কোনওদিন ছিল না দুই পরিবার। নারকোটিকস কন্ট্রোল ব্যুরো (NCB) গ্রেফতার করেছে শাহরুখ (Shah Rukh Khan) পুত্র আরিয়ানকে। তিনি এখন মুম্বইয়ের আর্থার রোড জেলে রয়েছেন। আরিয়ান যাতে তাড়াতাড়ি বাড়ি ফেরেন সেইজন্য ঈশ্বরের কাছে প্রার্থনা করছেন সলমন খানের (Salman Khan) বাবা ও মা। শাহরুখ কেমন আছেন সেই ব্যাপারে প্রতিনিয়ত খোঁজখবর রাখছেন সলমন নিজে। প্রায় রোজ বন্ধুকে ফোন করছেন তিনি। সময়টা খুব খারাপ যাচ্ছে শাহরুখের জন্য। তবে পুরনো বন্ধুকে আবার ফিরে পেয়েছেন তিনি।

আরও পড়ুন- ক্যাটরিনা-ভিকির বিয়ে পাকা? বিশেষ দিনে কার ডিজাইন করা পোশাক পরবেন তারকা জুটি

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়। দেখা যায়, সলমন খানের গেম শো ‘দশ কা দম’-এ এসেছেন শাহরুখ (Shah Rukh Khan) এবং তিনি বলছেন, যাই হয়ে যাক তিনি জানেন দুর্দিনে তাঁর পাশে সলমন (Salman Khan) ও তাঁর পরিবার আছে। ভিডিওতে দুই সুপারস্টারকে আলিঙ্গন করতেও দেখা যায়।

উল্লেখ্য, মুম্বইয়ের মাদক কাণ্ডে গ্রেফতার হয়েছেন আরিয়ান খান। এই মুহূর্তে তিনি আর্থার রোড জেলে রয়েছেন। নিম্নআদালতে প্রতিবারই খারিজ হয়ে গিয়েছে তাঁর জামিনের আবেদন। বম্বে হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন আরিয়ান। এখন দেখার জামিন পেয়ে শেষ পর্যন্ত বাড়ি কবে ফিরতে পারেন আরিয়ান।

আরও পড়ুন- সলমনকে পাত্তাই দিলেন না প্রেমিকা লুলিয়া! ছবিও তুললেন না ! অপমানিত সল্লু!

Revealed by:Swaralipi Dasgupta

First printed:October 27, 2021, 18:28 IST

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *