#মুম্বই: কোঁকড়া চুলের ছোট্ট পুতুল! পরনে বেবি পিঙ্ক ফ্রক। বহু দিনের অপেক্ষার অবসান ঘটিয়ে আজ মহাষ্টমীর (Durga Ashtami 2021) দিনে প্রথমবার লক্ষ লক্ষ মানুষের সঙ্গে ছোট্ট ভামিকার (little munchkin Vamika) পরিচয় করিয়ে দিলেন অভিনেত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma) এবং ক্রিকেট তারকা বিরাট কোহলি। অনুষ্কা-ভামিকার আদুরে সেই কিছুক্ষনের মধ্যেই ছবি দাবানলের মতো ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। অনুষ্কার দেওয়াল জুড়ে বইছে শুভেচ্ছা আর ভালবাসার বন্যা।

ভামিকার জন্মের পরেই তারকা দম্পতি জানিয়েছিলেন, তাঁদের যেন ব্যক্তিগত জীবন ব্যক্তিগত রাখতে সাহায্য করা হয়। ভামিকা বড় না হওয়া পর্যন্ত তাঁরা তাঁকে সকলের সামনে নিয়ে আসতে চান না। এমনকি এও বলেন, বিরাট এবং অনুষ্কার চাইলে তবেই তাঁরা ছোট্ট ভামিকাকে  সকলের সামনে নিয়ে আসবেন এবং পরিচয় করিয়ে দেবেন। তারপর থেকে বহুবার বিরাট-অনুষ্কাকে খেলার মাঠে এবং বিমানবন্দরে দেখা গিয়েছে। কোলে ছিল ভামিকাও। কিন্তু বহু চেষ্টার পরেও পাপারাৎজিরা তাঁকে এক ঝলক দেখতে পাননি। হতাশ হয়েছেন লক্ষ লক্ষ বিরাত-অনুষ্কা ভক্তও।

তবে আজ শুভদিনে কিছুটা হলেও ভামিকাকে সকলের সামনে এনেছেন বিরাট-অনুষ্কা। অনুষ্কা এবং ভামিকার আদুরে একটি ছবি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন অভিনেত্রী। যেখানে বেবি পিঙ্ক ফ্রকে পুতুলের মতো লাগছে ভামিকাকে। অনুষ্কার পরনে প্রিন্টেড টপ। একেবারে নো-মেকআপ লুকে বেডরুমে তোলা সেই ছবি এখন সোশ্যাল মিডিয়ায় আলোচনার তুঙ্গে। তবে এ দিনেও ভামিকার মুখ স্পষ্টভাবে বোঝা যাচ্ছে না।

নবরাত্রির অষ্টম দিনে ছবিটি পোস্ট করে অনুষ্কা লেখেন, “Making me braver and extra brave daily. Might you all the time discover the power of the goddess in you my little Vamika  Pleased Ashtami.” ছবিটির নীচে কমেন্ট করেছেন অভিনেত্রী মৌনি রায়, লেখিকা তাহিরা কাশ্যপ। উল্লকেহ্য, সম্প্রতি বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা ভামিকার ছ’মাসের জন্মদিন পালন করেছেন লন্ডনে। ফ্লোরাল কেক কেটে হয়েছিল সেলিব্রেশন। সেই ছবি সাহেয়ার করে অনুষ্কা লিখেছিলেন, “Her one smile can change our entire world round! I hope we will each stay as much as the love with which you take a look at us, infant. Pleased 6 months to us three.”

Printed by:Shubhagata Dey

First revealed:October 13, 2021, 21:29 IST

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *